1. admin@durnitybarta24.com : admin :
  2. sumonbpl2020@gmail.com : sumon hasan : sumon hasan
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেনাপোলে জোর পূর্বক মালিকানা জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বেনাপোল বন্দর দিয়ে আমদানি হলো প্রাথমিক বিদ্যালয়ের সরকারি সাড়ে ৫ লক্ষ বই যশোরের শার্শায় দরিদ্র কৃষকের স্বপ্ন বিনষ্ট করে দিলো দুর্বৃত্তরা বেনাপোলে স্বাস্থ্য ঝুঁকিতে দু’টি স্কুলের ১২০০ শিক্ষার্থী লকডাউনে বেনাপোলে বেড়েছে চুরির প্রবণতা বেনাপোলে ডিবির অভিযানে ইয়াবা সহ আটক ২ বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন বেনাপোলে সুদ ব্যবসায়ী হাসেমের লাগামহীন সুদ বাণিজ্যে ছাত্রলীগ নেতা আল-ইমরানের মৃত্যূতে বেনাপোলে শোকের ছায়া ১ম শ্রেনীর পৌরসভায় নির্বাহী কর্মকর্তা নিয়োগ: ক্ষমতা কমছে জনপ্রতিনিধিদের!

লকডাউনে বেনাপোলে বেড়েছে চুরির প্রবণতা

  • সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ২৪৪ বার পঠিত
লকডাউনে বেনাপোলে বেড়েছে চুরির প্রবণতা

জাহিদ হাসান
চলমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস স্থিত পরিস্থিতিতে অর্থনৈতিক স্থবিরতার পাশাপাশি জনজীবনে নেমে এসেছে চরম দুর্বিসহতা । বর্তমান পরিস্থিতিতে বন্দর নগরী বেনাপোলের বিভিন্ন এলাকায় আশংকাজনক হারে বেড়েছে চুরি ।

বেনাপোল পোর্ট থানাধীন বিভিন্ন এলাকায় প্রতিদিনই ঘটছে বিভিন্ন চুরির ঘটনা। মোবাইল, মোটরসাইকেল, মটর, বাইসাইকেল, গবাদি পশু, হাঁস-মুরগী সহ বাসাবাড়ির নিত্যপ্রয়োজনীয় জিনিস সহ নানা পণ্য। দুই একটা চোর ধরা পরলেও অনেকে থাকছেন ধরা ছোয়ার বাইরে।
এমতাবস্থায় এলাকাজুড়ে জনমনে ভয় বিরাজ করছে।

বেনাপোল পোর্ট থানাধীন ছোটআঁচড়া গ্রামের যুবক প্রিন্স বলেন, কিছুদিন আগে আমাদের বাড়ি থেকে তিনটা মোবাইল চুরি হয়েছে। এবিষয়ে থানায় আমি একটি অভিযোগও করেছি। আমি আমাদের মোবাইল ফেরত সহ চোরটা শনাক্ত করার জোর দাবী জানাচ্ছি প্রশাসনের কাছে।

পোড়াবাড়ি নারাণপুর গ্রামের বাসিন্দা মাহাবুর রহমান বলেন, আমার একটি মাত্র মোবাইল রাতে জানালা দিয়ে চোর চুরি করে নিয়ে গেছে। এ করোনা মহামারিতে আমি ফোন কিনতেও পারছিনা। ফোনের আই এম ই নং না থাকায় থানায় অভিযোগও দিতে পারিনি।

বেনাপোল পৌরসভার ১নং ওয়ার্ড সাদিপুর গ্রামের কাসেম হোসেন বলেন, চোরের জ্বালায় রাতে শান্তিতে ঘুমাতেই পারছিনা। এগ্রামে প্রায় প্রতিদিনই কিছু না কিছু চুরি হচ্ছে। আমার ধারণা কিছু চিহ্নিত মাদকসেবীরায় এই কাজ করছে তবে সঠিক তথ্য প্রমাণ না থাকায় এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছিনা।

এবিষয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ ওসি মামুন খান বলেন, লকডাউন কালীন সময়ে চুরি কিছুটা বৃদ্ধি পেয়েছে তবে আামাদের মোবাইল টহল অব্যাহত আছে এবং এটা আমরা আরো জোরদার করবো।

বেনাপোল এলাকায় বসবাসকারী জনগণের জোর দাবী, অতিসত্বর সংঘবদ্ধ চোর দলের মুলহোতাসহ সদস্যদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে । এছাড়াও মাদক সেবনকারী ও কারবারীদের আনাগোনা ইদানিং বেড়েছে, সাথে সাথে উঠতি বয়সি যুবকরা বিভিন্ন প্রকার জুয়া খেলায় আশক্ত হয়ে পড়ছে। তাদেরকেও গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে।

এলাকার সচেতন মহলের চাওয়া বেনাপোল পোর্ট থানার অর্ন্তগত চুরি, ডাকাতি ও মাদকমুক্ত ঘোষনা করা এখন সময়ের দাবী। এছাড়াও যুব সমাজ নানা গেইমসে আশাক্ত হওয়ার কারণেও সমাজে নানা অপকর্ম সহ যুব সমাজ ধ্বংসের পথে চলে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2021 Durnity Barta24.com
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!